ভিশন চার্জার ফ্যান দাম ১৪” ইঞ্চি

ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি - Vision charger Fan dam 14" inch সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনাকে ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি দাম সম্পর্কে অবশ্যই আপনাকে জানতে হবে। আর তাই উত্তর পোস্টের মাধ্যমে আমরা আপনাকে ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে জানার পাশাপাশি সকল কিছু তথ্য আমরা আপনাকে জানাবো। সেক্ষেত্রে ভিশন চার্জার ফ্যান সম্পর্কে সকল তথ্য আপনি এখানে পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক-
ভিশন চার্জার ফ্যান দাম ১৪” ইঞ্চি
ভিশন ব্র্যান্ডের vision Super ceiling fan 14" এটি খুব গুরুত্বপূর্ণ এবং এটি অত্যন্ত ভালো একটা ফ্যান। তাই আপনি যদি ফোন কিনতে চান তাহলে অবশ্যই এটি আগে চয়েস করতে পারেন। অথবা আপনি ওতো পোষ্টের মাধ্যমে বিভিন্ন ধরনের ফ্যান পেয়ে যাবেন সেগুলো আপনি চয়েস করতে পারেন।
সূচিপত্র: 

ভূমিকা - ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি

আপনি যে কোন কোম্পানির ফ্যান কিনুন বা না কেন সেকেন্ডে আপনাকে করার জন্য যেগুলো বিক্রয় কোয়ালিটি রয়েছে সেগুলোর ওজন সাইজ এবং সকল কিছু সম্পর্কে আপনার জানা উচিত। সেক্ষেত্রে আসল কারণ কন্ঠশিরে সম্পর্কে জানতে হলে ফ্যানের মূল্য অনেকটাই বেড়ে যায় সে ক্ষেত্রে আপনাকে সঠিক দাম সম্পর্কে জানার পাশাপাশি কম বাজেটের ফ্যান ক্রয় করতে পারেন। সেক্ষেত্রে আপনি যদি আজকের আর্টিকেল থেকে মনোযোগ সহকারে করেন সেক্ষেত্রে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এতে আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ফ্যান হবে। একটি ভালো মানের একটি ফ্যান টাইট লেক সেলিং ফ্যান সম্পর্কে জানার পাশাপাশি আপনি এই ফ্যান টি আপনি ক্রয় করতে পারেন।

ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি

ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে জানার পাশাপাশি ভিশন সিলিং ফ্যান আপনি কিনতে পারেন ১৮০০ টাকা থেকে শুরু করে আপনি ৪২০০ টাকার মধ্যে দেখতে পারেন। এগুলো অত্যন্ত ভালো একটি ফ্যান, ওকে লোকটিকে বেশি এগুলো ভালো সার্ভিস দেয় এবং এগুলোর দাম কম রয়েছে। সেক্ষেত্রে মাঝামাঝি সময়ে কিভাবে আপনি ভিশন ব্রান্ডের সিলিং ফ্যান কিনবেন তা সম্পর্কে আপনার জন্য অত্যন্ত জরুরী। তাই আপনি যদি চান তাহলে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এটি আপনি ক্রয় করতে পারেন।
কারণ এ ফ্যানটি কোন মানে ভালো এবং এটি থেকে বহুদিন। যার কারণে সবাই এটিকে পছন্দ করে কারণ এটি ব্রান্ডের একটি ফ্যান তাই ব্র্যান্ডের মডেল এবং উল্লেখযোগ্য সকল কিছু পার্স এখানে ভাল যারা রয়েছে। তাই আপনি এটি পছন্দ করতে পারেন কারণ এটি একটি ভালো মানের ফ্যান যাকে বহুদিন পর্যন্ত। নিচে ভিশন ফ্যানের ব্র্যান্ডের কিছু মডেল এবং নামের তালিকা গুলো এবং দাম সম্পর্কে উল্লেখ করা হলো-
বর্ণনা:
  • মডেল/ সাইজ: 350mm/14"
  • দাম/মূল্য 5,250 টাকা
  • কালার: আকাশী
বৈশিষ্ট্য:
  • বিচার্জেবল
  • ধাপ কম গতি নিয়ন্ত্রণ
  • ওভার চার্জ এবং ওভার ডিসচার্জ সুরক্ষা
  • বহন ও মেরামত করা সহজ
  • সম্পূর্ণ চার্জ ইঙ্গিত
  • এসি/ডিসি পরিচালিত
স্পেসিফিকেশন:
  • ব্যাটারি: 6v, 7Ah
  • গতি: কম: 280 R.P.M / উচ্চ: 1400 R.P.M
  • চার্জ করার সময়: 12-15 ঘন্টা
  • শক্তি: 24 ওয়াট
  • সময়কাল: এলইডি: 70 ঘন্টা শক্তিশালী আলো (সপ্তাহে আলো: 120 ঘন্টা)
  • ফ্যান: সর্বোচ্চ গতি 3.5 ঘন্টা  -  কম গতি 25 ঘন্টা

বাংলাদেশের সবচেয়ে ভালো সিলিং ফ্যান কোনটি?

বাংলাদেশের সবচেয়ে ভালো সেলিং ফ্যান কোনটি এটি সম্পর্কে বল খুব কঠিন একটি বিষয়। তবে এর মাধ্যম দিয়ে বলা যায় যে বাংলাদেশের সবচেয়ে ভালো সেলিং ফ্যান যদি বর্তমানে থাকে তাহলে ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এই ফ্যানটি মূলত বর্তমানে অনেক ভালো সার্ভিস দেয়। তাই আপনি এটি ক্রয় করতে পারেন কারণ এটি মূলত একটি গণনা দিক থেকে ভালো একটি ফ্যান। এটি ব্যবহারের ফলে অনেকে উপকৃত হয়েছে এবং আমরা উপকৃত হয়েছে এই পর্যন্ত। তাই আপনিও এটা ব্যবহার করতে পারেন কারণ এটি অনেক ভালো মনে রাখতে পারেন যাকে বিশ্বাস করা যায়।

সিলিং ফ্যান কিনতে কত টাকা লাগে?

সিলিং ফ্যান কিনতে বর্তমানে ১৮০০ টাকা থেকে শুরু করে আপনি যদি 5000 টাকার মধ্যে বাজেট করেন সেক্ষেত্রে আপনি ভালো মানের ফ্যান পেয়ে যাবেন। এবং এর ভেতরের সবচেয়ে ভালো মানুষ যদি ফ্যান বলা যায় তাহলে অবশ্যই ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এই ফ্যানের কথা আমাদের বলতে হবে কারণ এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ফ্যান তাই আপনি এটি ব্যবহার করতে পারেন।

ভিশন সিলিং ফ্যানের দাম কত টাকা

এখানে বিভিন্ন মডেলের কালার এবং সুযোগ-সুবিধা সহকারে ১৮৫০ টাকা থেকে শুরু করে ৪২০০ টাকা পর্যন্ত যেগুলো ফ্যান পাওয়া যায় সেগুলো ফ্যান সম্পর্কে বিস্তারিত সকল তথ্য আমরা আপনার সামনে তুলে ধরেছি। উক্ত পোস্টার মাধ্যমে যেহেতু আপনি যেগুলো সম্পর্কে জানতে চেয়েছেন তাই আপনাকে সকল কিছু তথ্য সম্পর্কে আমাদের জানানো উচিত। কারণ এর পাশাপাশি আপনাকে আমরা সঠিক তথ্য সম্পর্কে জানাচ্ছি এবং সকল কিছু আমরা আপনার সামনে বিস্তারিত তুলে ধরেছি। যেহেতু উক্ত পোস্টের মত করা হয়েছিল ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি উক্ত পোস্টের মাধ্যম দিয়ে আপনারা বেসন চার্জার ফ্যান সম্পর্কে সকল কিছু জানতে পেরেছেন আশা করা যায় এবং আশা করা জানতে পারবেন।
নিচে আমরা আপনাকে ভিশন সিলিং ফ্যান সম্পর্কে কিছু ফ্যানের মডেল পেছু ফ্যানের নাম এবং দাম সম্পর্কে উল্লেখ করেছি। আপনি তা দেখে যেকোনো একটি বেছে নিতে পারেন। তবে সে যুগ না যদি আপনি ৩০০০ টাকা থেকে শুরু করে ৭০০০ এর মধ্যে যদি আপনি ফ্যান কিনতে চান তাহলে অনেক কোয়ালিটি ফ্যান পেয়ে যাবেন। আর সে ক্ষেত্রে আপনি সিলিং ফ্যান কিনতে চাইলে আপনাকে তিন থেকে সাড়ে তিন হাজার টাকার মধ্যে ভালো পান পেয়ে যাবেন।

ভিশন সিলিং ফ্যানের নাম

ভিশন সিলিং ফ্যানের দাম

ভিশন সুপার ক্লিক সিলিং ফ্যান ৫৬”

দাম ৩,২২০ টাকা

ভিশন সুপার ক্লিক সিলিং ফ্যান ৩৬”

দাম ২,৫৮০ টাকা

ভিশন ক্লিন নেট সিলিং ফ্যান ২০”

দাম ১,৮৫০ টাকা

ভিশন রয়েল ক্লিক সিলিং ফ্যান ৫৬”

দাম ৪,২০০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৫৬”

দাম ৩,২৫০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৪৮”

দাম ২,৮৫০ টাকা

ভিশন স্পার্ট ক্লিক সিলিং ফ্যান ৫৬”

দাম ৩,৬০০ টাকা

ভিশন আল্টিমা সিলিং ফ্যান ৫৬”

দাম ৩,২৮০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ২৪”

দাম ২,৪৫০ টাকা

ভিশন এলিট সিলিং ফ্যান ৪৮”

দাম ২,৮০০ টাকা

ভিশন রয়েল সিলিং ফ্যান ৫১”

দাম ১,৭২০ টাকা

ভিশন প্রাইম সিলিং ফ্যান ১৪”

২,২৫০ টাকা

ভিশন গ্লিটার সিলিং ফ্যান ৫৬”

৩,৫০০ টাকা

ভিশন হারমনি সিলিং ফ্যান ৫৬”

দাম ৩,৯২০ টাকা

ভিশন স্মার্ট সেভার সিলিং ফ্যান

দাম ৩,৫৮০ টাকা

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

ভিশন সিলিং ফ্যান বা ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এগুলো যদি আপনি ইলেকট্রিক কর্ণের দ্রব্য দেয়া সম্পর্কে কিনতে পারেন সে ক্ষেত্রে আপনি বর্তমান সময়ে তা নিতে পারেন। সে ক্ষেত্রে আপনি যেকোনো ইলেকট্রন কর্ণের জান গুলো সম্পর্কে সাথে সাথে পরিবর্তন করে নিতে পারেন। তবে সেজন্য অনেক সময় দেখা যায় যে আপনারা আগে থেকে যে গানটি শুনতেছেন সেগুলো জানার পাশাপাশি আপনি সেগুলো কারণে আপনাদের সকলকে শুভেচ্ছা বলার জন্য আপনি যে কারণে গান শুনেছেন সেটা সম্পর্কে বর্তমানে তা নেই।

তাই ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে জানার পাশাপাশি হাত মেতেছে এটি কিনেন সে ক্ষেত্রে আপনার প্রাইস কম পড়বে সে ক্ষেত্রে কম দামে আপনি এটা কিনতে পারেন। এটা জানার জন্য যদি আপনার উক্ত পোস্টে যদি বর্তমান সময়ের নতুন কোনো দামের সামনে তে তুলে ধরতে পারেন সে ক্ষেত্রে আপনি যাচাই বাছাই করে কিনতে পারেন৷ যেহেতু ফ্যান একবারে কেনা হয় সেক্ষেত্রে আপনি ভালোভাবে যাচাই-বাছাই করে সেই ফ্যানটি কিনুন। এর মাধ্যমে আপনি যাচাই-বাছাই করে যদি কিনতে পারেন তাহলে আপনার কোন সমস্যা হবে না এক্ষেত্রে আপনার পণ্যটি বদল নিতে পারেন এবং শোরুম থেকে তা দেখে নিতে পারেন।
তবে সে ক্ষেত্রে যদি আপনার কোন দাম হয় সেক্ষেত্রে আপনি ভিশন প্রাণ সম্পর্কে জানার পাশাপাশি আপনি সেগুলো কিনতে পারেন এইগুলো আপনি তিন পাখার পাবেন এবং চার পাখার ও পাওয়া যায়। তবে সেগুলো জানার জন্য ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে আপডেট মূল্য জানতে পারার পাশাপাশি আপনি তা উপস্থাপন করতে পারেন। তাই আপনি যদি অনেক দিন ধরে সেগুলো করতে পারেন তাহলে তা ভালো হবে এবং এর মধ্যে থেকে আপনি সেগুলো ফ্যান সম্পর্কে জানার পাশাপাশি উক্ত পোস্টের মাধ্যমে সিলিং ফ্যান সম্পর্কে প্রাইজ সম্পর্কে দেওয়া হয়েছে আপনি তা জানার পাশাপাশি সেটির মডেল আপনি বেছে নিতে পারেন।

ভিশন সিলিং ফ্যান সম্পর্কে সাধারণ কিছু প্রশ্ন - FAQ

টেবিল ফ্যান এর দাম কত?
টেবিল ফ্যানের দাম এর দাম বিভিন্ন রকমের হতে পারে, এখানে সর্বনিম্ন ফ্যানের দাম 1800 টাকা এবং সর্বোচ্চ পানের দাম ৪৫০০ টাকা। তাই আপনি এখানে বিভিন্ন ধরনের ফ্যান পেয়ে যাবেন সেক্ষেত্রে আপনার একেক খান এর একেক দাম হতে পারে এখানে ব্র্যান্ড সাইজ ফিচার এনার্জি সকল কিছুর পাশাপাশি এখানে পানের দাম নির্ধারণ করা হয়।
ভিশন ১২ ইঞ্চি ফ্যান এর দাম কত?
ভিশন ১২ ইন্তে ফ্যানের দাম নির্দিষ্ট ভাবে বলা যাবে না তবে কারণবশত এগুলোর দাম দেখতে পারে এবং কমতেও পারে। সেক্ষেত্রে প্রাণের মডেল ফ্যানের অফার ফাইনাল পরিস্থিতি এগুলো বিবেচনা করে ফ্যানের দাম নির্ধারণ করা হয়।
মিনি চার্জার ফ্যানের দাম কত?
মিনি চার্জার ফ্যানের দাম অনেক ধরনের হতে পারে, সে ক্ষেত্রে ১৮০০ থেকে ২২০০ টাকা হলে আপনি মেনে ছোট একটি ফ্যান পেয়ে যাবেন। এক্ষেত্রে ব্র্যান্ড ফিচার ইত্যাদি সকল ধরনের ক্ষমতাকে বিবেচনা করা হয়। এবং তার ওপর দাম নির্ধারণ করা হয়।
সারাদিন ফ্যান চালাতে কত টাকা লাগে?
সারাদিন যদি আপনি ফ্যান চালান সেক্ষেত্রে সাধারণত সিলিং ফ্যান ৭০ থেকে ১০০ ওয়াটের হয়ে থাকে। আপনি কত ঘন্টা ফ্যান চালাবেন তার ওপর আপনার ফ্যানের কত টাকা খরচ হবে তা জানতে পারবেন।
  • যদি ১ ঘন্টায় ফ্যানটি ৭০ ওয়ার্ড বিদ্যুৎ খরচ করতে পারে।
  • সে ক্ষেত্রে যদি ফ্যান ১০ ঘন্টা চালানো হয় সেক্ষেত্রে ৭০×১০=৭০০ ওয়াট। =০.৭ কিলোওয়াট।
  • ১ ইউনিট ১ কিলোওয়াট ঘন্টা।
  • সে ক্ষেত্রে যদি আপনার ফ্যানটে ১০ ঘন্টা চালানো হয় সেক্ষেত্রে ০.৭ ইউনিট বিদ্যুৎ খরচ হবে।
  • সেক্ষেত্রে প্রতি অনুরোধ বিদ্যুতের দাম ৭.৫০ টাকা হলে, আপনার দিনে খরচ হবে ০.৭ ইউনিট। ৭.৫০ ইউনিট/টাকা= ৫.২৫ টাকা। সে ক্ষেত্রে আপনার দিনে খরচ হবে ৫ টাকা ২৫ পয়সা।
১ ভোল্ট কত ওয়াট?
১ ভোল্ট সমান ১ ওয়াট। এক ভোট সমান সমান এক ভোল্ট × ১ অ্যাম্পিয়ার = ১ ওয়াট।
ভিশন ফ্যানের দাম কত?
ভিশন ফ্যানের বিভিন্ন রকমের দাম হতে পারে সেক্ষেত্রে আপনি যদি একটি মডেল নির্ধারণ করেন তাহলে সেই মডেল অনুযায়ী নাম নির্ধারণ করা হয় যেমন ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি এই প্যান্টের দাম পড়বে ৫,২৫০ টাকা।
৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত?
৫৬ ইঞ্চি ভিশন সিলিং ফ্যানের দাম ৩,৮৫০ টাকা, ৫৬ ইঞ্চি ক্লিক সিলিং ফ্যানের দাম ৩,২৪৭ টাকা। এবং তাছাড়া অন্যান্য ধরনের ফ্যান যদি আপনি কিনতে চান তাহলে সে ফ্যানটি আপনি কিনতে পারেন।

লেখক এর মন্তব্য

প্রিয় পাঠাও বন্ধুগণ, এই উক্ত পোস্টের মাধ্যমে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে জানার পাশাপাশি আপনি ভিশন সিলিং ফ্যানটি ক্রয় করতে পারেন। এটি খুব গুরুত্বপূর্ণ একটি ফ্যান এর ফ্যান সম্পর্কে জানার পাশাপাশি আপনি এই প্যান্টটি ক্রয় করলে আপনার অনেক লাভ হবে। কারণ এটি ফ্যান ছোট হলেও এর ওজন হালকা হলেও তবে এর বাতাস কিন্তু ভারী। সে ক্ষেত্রে বাতাস গুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ ভরা যায় সেক্ষেত্রে বাংলাদেশের যদি আপনি বসবাস করে থাকেন সেক্ষেত্রে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৪" ইঞ্চি সম্পর্কে জেনে আপনি তা ক্রয় করুন।
এখানে আমাদের কোন উদ্দেশ্য নেই এটি একটি কোম্পানির পণ্য এটি আমরা প্রকাশ করেছি যার মাধ্যমে থেকে আমরা আমাদের টপ পোস্ট কে আরো শক্তিশালী করতে চেয়েছি। সে ক্ষেত্রে ভিশন কোম্পানি আপনার জন্য এই ফ্যানগুলো নিয়ে এসেছে যাতে করে আপনারা এগুলো ব্যবহার করতে পারেন এবং বেসন কোম্পানি সম্পর্কে ভালোভাবে তা বিবেচনা করতে পারেন। আরে ও তো পোষ্টের মাধ্যমে যদি আপনারা কাছে কোন অভিযোগ থাকে তাহলে আমাদের মাফ করে দিবেন। সেক্ষেত্রে আমাদের এই উক্ত পোস্টের মধ্যে যদি কোন ভুল-ভ্রান্তি থাকে তাহলে আমাকে মাফ করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url