ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি

ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি এর সঠিক দাম কত তা জেনে নিন। এই উক্ত পোস্ট দ্বারা আপনি জানতে পারবেন ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি কত টাকা। vision charger fan dam 16 inch আমাদের আজকের মূল আলোচনা দ্বারা আমরা আপনাদের জানানোর চেষ্টা করেছি ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি কত টাকা এবং কোন মডেলটি ভালো হবে সেটি আমরা আপনাকে জানানোর চেষ্টা করেছি।
ভিশন-চার্জার-ফ্যান-দাম-১৬-ইঞ্চি
তাই এই গরমের দিনে আপনার অস্বাস থেকে ঘাম বিরক্ত করতে কে আপনি রক্ষা পেতে আপনার ঠান্ডা বাতাসের জন্য যে হাত-পা ছুটে দিয়েছে বাজারের বিভিন্ন ধরনের খান পাওয়া যায় সে ক্ষেত্রে গরমের কোন আন্টির জনপ্রিয় এবং আপনার পছন্দ হয়ে উঠেছে সেটি আপনি যেন প্রিয় তারকা সবাই এসে কোনদিন ভীষণ চার্জার ফ্যানটি কিনতে পারেন। তো চলুন জেনে নেওয়া যাক ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি।
সূচিপত্রঃ 

ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি

ভিশন ১৬ ইঞ্চি চার্জার ফ্যানের দাম কিংবা ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি। এটি আপনি কিনতে হলে অবশ্যই আপনাকে মাথায় রাখতে হবে যে কোনটা আপনার জন্য সুবিধা জনক হবে এটি আপনাকে নিযুক্ত আসন করতে হবে এবং আপনি কোনটি কিনলে আপনার ভালো হবে সেটি সম্পর্কে আপনাকে বিবেচনা করতে হবে। ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি তাই আপনি গরম থেকে রক্ষা পেতে কন্ঠে আপনি ফান কিনবেন সেটা সম্পর্কে জানার জন্য অবশ্য আমাদের উত্তর মনোযোগ সহকার আপনাকে পড়তে হবে। চলন জেনে নেওয়া যাক-
বর্ননা:
  • মডেল/সাইজ: 350mm/16"
  • মূল্য/দাম: 2,214 টাকা
  • কালার: আকাশী রং
বৈশিষ্ট্য:
  • রিচার্জেবল
  • ধাপ কম গতি নিয়ন্ত্রণ
  • এসি/ডিসি পরিচালত সুযোগ সুবিধা
  • ওভার চার্জ এবং ওভার ডিসচার্জ সুরক্ষা ব্যবস্থা
  • বহন ও মেরামত করা খুব সহজ
  • সম্পূর্ণ চার্জ ইঙ্গিত
স্পেসিফিকেশন:
  • ব্যাটারি: 6v, 9 Ah
  • চার্জ করার সময়: 8-10 ঘন্টা
  • শক্তি: 12w
  • সময়কাল: 8-10 ঘন্টা
  • ফ্যান: 12  ঘন্টা সর্বোচ্চ / কম 4-4.5 ঘন্টা

চার্জার ফ্যানের সুবিধা:

ভীষণ চার্জার ফ্যান এটি একটি গুরুত্বপূর্ণ এবং এটি ছোট হলেও এর বাতাস এবং মানকিন্তু উন্নত মানের হয়। তাই আপনি যদি একটা ভিশন চার্জার ফান কিনতে চান সেক্ষেত্রে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি এটা কিনতে পারেন। কারণ এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ফ্যান এই ফ্যান কিনলে আপনি অনেক সুবিধা পাবেন। তাই আপনি যদি একটা ভালো মানের ফ্যান চার্জার খুঁজে থাকেন সেক্ষেত্রে আপনি ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি এটি আপনি কিনতে পারেন। এটির বেশ কিছু সুবিধা রয়েছে যেগুলো নিচে আপনা আপনার কাছে তুলে ধরার চেষ্টা করলাম-
  • পোর্টেবল: চার্জার ফ্যান ছোট হলেও এর বাতাস কিন্তু অনেক ভাল পাওয়া যায়। এ ফ্যান ছোট এবং হালকা হওয়ার কারণে এটি সহজে যে কোন জায়গায় বহন করা যায় এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া যায়। কিন্তু এর বাতাস কিন্তু বড় পানের তুলনে কোন অংশে কম নয়।
  • সুবিধাজনক ব্যবহার: চার্জার ফ্যান ব্যবহার করা খুব সহজ। একে অত্যন্ত সহজ একটি কাজ। তাই আপনিও এটা ব্যবহার করতে পারবেন কারণ এটি একটা ছোট বাচ্চারা ও ব্যবহার করতে পারবে যদি তাকে একবার দেখে দেওয়া হয়। তাই এটির মাধ্যমে চার্জ করে ব্যাটারিতে দিয়েছে এগুলোর মাধ্যমে আপনি পরবর্তীতে তা কারেন্ট চলে গেলে ব্যবহার করতে পারেন যেহেতু এখন লোড সেটিং এর কারণে অনেক বৃদ্ধি পেয়েছে সেক্ষেত্রে আপনি ফ্যানগুলো ব্যবহার করতে পারেন।
  • বিভিন্ন সুবিধা: অনেক ধরনের চার্জার ফ্যান রয়েছে যার মধ্যে এলইডি লাইট, স্পিড নিয়ন্ত্রণ, রিমোট কন্ট্রোল এবং ঘোরানোর সুবিধা ইত্যাদি সুবিধা জনক সমৃদ্ধ।
  • বিদ্যুতের উপর নির্ভর নয়: এ চার্জার ফ্যান লোডশেডিং এর সময়ও আপনি ব্যবহার করতে পারবেন। কারেন্ট থাকা কালীন ব্যবহার করা যায় এবং কারেন্ট চলে গেলেও আপনি তা ব্যবহার করতে পারবেন।
  • কম খরচ: অন্যান্য সকল ধরনের তুলনায় চার্জার ফ্যানের দাম এবং তুলনামূলক কম। তাই কম খরচে আপনি চার্জার ফ্যানটি কিনতে পারেন।

চার্জার ফ্যান কেনার সময় আপনাকে কিছু বিষয় বিবেচনা করতে হবে

  • ফ্যানের গতি: এবার আপনার পছন্দ অনুযায়ী বিভিন্ন গতিতে তা চলানোর জন্য ছবিটা থাকা প্রয়োজন। সে ক্ষেত্রে চার্জার ফ্যান কেনার জন্য আপনাকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে কোন ফ্যানটির গতি বেশি হবে।
  • দাম: বাজার বিভিন্ন ধরনের ধাপের চার্জার ফান পাওয়া যায় সেগুলো আপনার বাজেট অনুযায়ী আপনি কিনতে পারেন। আপনি আপনার বাজেট অনুযায়ী যে কোন একটি ফ্যান এখান থেকে সিলেট করে নিতে পারেন।
  • ব্যাটারির ক্ষমতা: দীর্ঘক্ষণ ধরে তাদের ব্যবহার করতে চান সেক্ষেত্রে উচ্চ ক্ষমতার একটি ব্যাটারি আপনি কিনে নিবেন। সে ক্ষেত্রে যদি আপনি আপনার ব্যাটার ক্ষমতা বৃদ্ধি করতে পারেন সেক্ষেত্রে আপনি সকল কিছু কিনতে পারবেন।
  • অতিরিক্ত সুবিধা: আপনার প্রয়োজন অনুযায়ী আপনি এলইডি লাইট, ঘোরানোর সুবিধা, স্পিড নিয়ন্ত্রণ এবং রিমোট কন্ট্রোল ইত্যাদি সকল ধরনের সুবিধা সমৃদ্ধর ফ্যানটি আপনি কিনতে পারেন।

চার্জার ফ্যান ব্যবহারের নিয়ম

  • প্রথমে ফ্যানটি পুরোপুরি চার্জ দিয়ে নিবেন। এবং ফ্যানটাকে পুরোপুরি চার্জ করার পরে আপনি সেটে ব্যবহার করতে পারেন।
  • ফ্যানের ব্লেড নিয়ন্ত্রণ করার পাশাপাশি সেটি পরিষ্কার করে নিবেন।
  • সে ক্ষেত্রে দীর্ঘক্ষণ ব্যবহার করার পাশে পাবে সেটি সরাসরি সূর্যের আলো থেকে আপনি দূরে রাখবেন।
  • আপনি যদি ফ্যানের ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে আপনি ফ্যানটি বন্ধ করে রাখবেন।
অন্যান্য পোস্ট দেখুন- 👇
গরমের দিনে ঠান্ডা থাকাটা একটি বিশেষ চমৎকার সমাধান পেট্রোলিয়ার করার পাশাপাশি চোখে ছবিটা অনেক কমে যাবে সেক্ষেত্রে আপনার জন্য একটু পছন্দের খবর জানার পাশাপাশি তা ব্যবহার করে নিবেন। ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি সে ক্ষেত্রে গরমের দিনে ঠান্ডা থাকার জন্য প্রাণ যার প্রাণের এই চমৎকার সমাধান হিসেবে পেট্রোল ব্যবহার করার সুবিধা কম থাকবে। সে ক্ষেত্রে জনপ্রিয় পছন্দ করে সেটি ব্যবহার করে নিবেন এবং তা সঠিক ভাবে বিবেচনা করবেন।

ভিশন চার্জার ফ্যানের দাম ২০২৪

ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি কেনার পাশাপাশি ভিশন সিলিং ফ্যানের দাম কত সেটা সম্পর্কে জানার জন্য এতক্ষণ ধরে অথবা প্রকাশ করেছেন। কিংবা এতক্ষণ ধরে আপনি অপেক্ষা করতেছেন তাই আর অপেক্ষা না করে চলুন জেনে নেওয়া যাক। ভিশন সিলিং ফ্যানের দাম ১,৮৫০ টাকা হতে ৪,৫০০ টাকা পর্যন্ত হতে পারে। সেক্ষেত্রের ভীষণ সিলিং ফ্যান ব্র্যান্ডের একটি ফ্যান, তাই আপনি যদি চান তাহলে আপনি ১,৮৫০ টাকা থেকে শুরু করে ৪,৫০০ টাকা দিয়ে আপনি তা কিনতে পারেন। নিচের ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি সহকারে বিভিন্ন কিছু তুলে ধরা হলো-

ভিশন সিলিং ফ্যানের নাম

ভিশন সিলিং ফ্যানের দাম

ভিশন সুপার সিলিং ফ্যান ৫৬” (আইভি)

৩,০৮০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৪৮” (হোয়াইট)

২,৫০০ টাকা

ভিশন রয়্যাল সিলিং ফ্যান ৫৬”

৩,৮৫০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৫৬”

৩,২৫০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৪৮’’

২,৭৫০ টাকা

ভিশন আল্টিমা সিলিং ফ্যান ৫৬”

৩,২২০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ২৪” (সাদা)

২,৪৫০ টাকা

ভিশন ম্যাক্সিমা সিলিং ফ্যান ৫৬” (আইভি)

৩,৮৫১ টাকা

ভিশন সিলিং ফ্যান ২৪”

২৪০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৪৮”

৩,৭৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৪৮”

৩,৬০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫১”

১,৮২০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬”

৩,১৫০ টাকা

ভিশন এলিগ্যান্ট সিলিং ফ্যান ৫৬”

৩,২৫০ টাকা

চার্জার ফ্যান সম্পর্কে কিছূ প্রশ্ন ও উত্তর - FAQ

ভিশন চার্জার ফ্যান দাম কত ২০২৪?
দুঃখিত, এটি সম্ভব নয়! আমরা কখনোই ভিষণ চার্জার ফ্যান দাম সহকারে বর্তমান দাম বলতে পারব না কারণ আমরা পৌছলে কি একসময় আপনার অন্য সময় আবার পোস্ট দেখেন। এটির দাম বিভিন্ন রকমের হতে পারে এবং কমতে অনেক সময় কমতে বাড়াবো অনেক সময় বাড়তে পারে তাই সঠিক তথ্য দেওয়া যায় না।
১২ ইঞ্চি চার্জার ফ্যানের দাম কত?
১২ ইঞ্চি চার্জার ফ্যানের বিভিন্ন মডেলের বিভিন্ন ব্র্যান্ডের হতে পারে৷ সে ক্ষেত্রে আপনার কোথা থেকে কিনতে চাইছেন সেটাকে উপর নির্ভর করবে। তবে সে ক্ষেত্রে আপনি ২০০০ টাকা থেকে শুরু করে দিতে ৬০০০ টাকা পর্যন্ত বাজেট করেন তাহলে কম বেশি সব ধরনের পানি আপনি এখান থেকে কিনতে পারবেন।
Walton চার্জার ফ্যানের দাম কত?
ওয়ালটন চার্জার ফ্যানের বিভিন্ন মডেলের ফ্যান হতে পারে, সে ক্ষেত্রে বাজারের পরিস্থিতি নির্ভর করে এটি সব সময় নির্ভর করবে। সে ক্ষেত্রে সঠিক দাম জানতে হলে আপনাকে অবশ্যই সব কিছু ভালো হবে রচনা করতে হবে এবং ওয়ালটন শোরুমের অনলাইন শপিং এর যোগাযোগ করতে হবে।
টেবিল ফ্যানের দাম কত?
টেবিল ফ্যানের বিভিন্ন কারণে বিভিন্ন রকম নির্ভর করে থাকে সেক্ষেত্রে আপনাকে লক্ষ্য রাখতে হবে এটা কোন ব্যান্ডের এবং কোন ফেসারের এবং কোন সাইজের কাজ হবে বা কোন মডেলের ফাঁস হবে সেটির উপর নির্ভর করবে দাম।
ভিশন ফ্যানের দাম কত?
ভিশন ফ্যানের দাম বিভিন্ন মডেলের, বিভিন্ন ফিচার, বিভিন্ন আকার এবং বিভিন্ন বিক্রেতার উপর নির্ভর করে তা পরিবর্তিত হতে পারে।
চার্জার টেবিল ফ্যানের দাম কত?
চার্জার ফ্যানের দাম বিভিন্ন রকমের বিভিন্ন মডেল, বিভিন্ন কারণবশত বিবেচনা করা যায় এদের দাম কেমন হবে। সেক্ষেত্রে আনুমানিক দাম ধরা যায় ৮00 টাকা থেকে শুরু করে ৪,২০০ টাকা পর্যন্ত হতে পারে। এখানে আপনি আপনার পছন্দ মত ফ্যান কিনতে পারবেন এবং সেটি অবশ্যই ভালো হবে।
ওয়ালটন চার্জার ফ্যান ১৪ এর দাম কত?
walton চার্জার ফ্যান ১৪ এর দাম নির্দিষ্ট ভাবে বলতে গেলে বর্তমানে কিছুটা কারণ এবং সঠিক রয়েছে, সে ক্ষেত্রে পণ্যের দাম সব সময় পরিবর্তন হতে পারে। সেক্ষেত্রে একটা কথা বলা যায় যে ১৪ ইঞ্চি আপনি কিনতে চান সেক্ষেত্রে আপনাকে অবশ্যই স্মরণসভার নতুন সময় সূচি পরে জানানো হবে ৫,২৫০ টাকা দিতে হবে।

লেখক এর মন্তব্য

ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি এর দাম জানতে পেরেছেন আশা করা যায়। তবে এরশাদের পাশাপাশি আপনি ভীষণ ফ্যান সম্পর্কে আরো কিছু তথ্য পেয়েছেন সেগুলো তথ্য আপনি আমাদের উক্ত ব্লক কষ্ঠ পেয়েছেন যেহেতু আপনি যদি আরো কিছু জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন সেখানে আরো কিছু পোষ্ট রয়েছে। ভিশন চার্জার ফ্যান দাম ১৬" ইঞ্চি এ সম্পর্কে আর কিছু পোস্ট আমাদেরও ওয়েব সাইটে রয়েছে সেগুলো আপনি দেখলে অবশ্যই আপনার ভালো লাগবে আপনার সেখান থেকে যে কোন একটি ফ্যান আপনার পছন্দ হয়ে যাবে। "ইনশাল্লাহ" সেক্ষেত্রে ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো দেখুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url