ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

আপনি যদি ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কের সমস্ত কিছু জানতে পারেন তাহলে আপনি ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ, ভিশন সিলিং ফ্যান কেনার পাশে পাঠিয়ে সিলিং ফ্যানের দাম সম্পর্কে কত টাকা রয়েছে তা জানতে পারবেন। আপনি কি সিলিং ফ্যান কিনতে চাচ্ছেন কিন্তু ভিশন সিলিং ফ্যান সম্পর্কে আপনার সমস্ত কিছু জানেন না? ভিশন সিলিং ফ্যানের দাম কত টাকা সেটা জানেন না আজকের এই উক্ত পোস্টের মাধ্যমে আপনারা ভিশন সিলিং ফ্যানের দাম কত টাকা সেটা জানতে পারবেন। এই উক্ত পোস্টের মাধ্যমে বিস্তারিত আলোচনা করা হবে।
ভিশন-সিলিং-ফ্যান-প্রাইস-ইন-বাংলাদেশ
তীব্র এই গরমের সময় একটি ভিশন সিলিং ফ্যান অনেক জরুরি। কালকে এখানে সিলিং ফ্যান না থাকলে আপনি গরমের ডেকা মুশকিল হয়ে যাবে এখানে আপনারা দেখতে পারবেন না। এজন্য অনেক ভিশন সিলিং ফ্যান রয়েছে আপনি এখান থেকে তা কিনতে পারবেন। ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সে ক্ষেত্রে গরমের কারণে সিলিং ফ্যানের পাশাপাশি আপনি চার্জার ফান গুলো ব্যবহার করতে পারেন।
সূচিপত্র: 

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এ সম্পর্কে বর্তমান সময় দেখা যাচ্ছে যে বাজারে অনেক ধরনের ফ্যান রয়েছে, তবে তার ভেতরে ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই ফ্যানটি অত্যন্ত ভালো মানের একটি ফ্যান এটি কোয়ালিটি ফুল একটি ফ্যান। আপনি যদি এই ফ্যানটি ক্রয় করেন সে ক্ষেত্রে আপনার অন্যতম এই কোম্পানির ঘরোয়াভাবে আপনার সেগুলো পৌঁছে দেয়ার চেষ্টা করবে। সেক্ষেত্রে আপনার বাসাতে দূরে হয় তাহলে আপনার অর্ডার দিলে এই ফ্যান কোম্পানি আপনার বাসায় গিয়ে ফ্যান পৌঁছে দেবে। তাছাড়া আপনি এটি আপনার নিকটবর্তী কোন দোকান থেকেও কিনতে পারেন।
এই উক্ত পোস্টের মাধ্যমে আমরা ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই উক্ত ব্লক পোষ্টের মাধ্যমে আমরা কিছু প্রাণের মডেল এবং ফ্যানের নাম এবং ফ্যানের কোয়ালিটি ফুল ডিজাইন সম্পর্কে কানের দাম সম্পর্কে আমরা আপনাকে জানানোর চেষ্টা করব। এই উক্ত ব্লক পোস্টে সেগুলো দেখে আপনি যে কোন একটা পছন্দ করে আপনি সেটি ক্রয় করতে পারেন এবং দোকানে গিয়ে পড়লে দোকানদার আপনার থেকে আপনাকে টাকা নিবেন। সে ক্ষেত্রে আপনি ভালো মানের একটি জিনিস পাবেন এক্ষেত্রে আপনাকে অতিরিক্ত পরিমাণের টাকা দিতে হবে না। তাই আপনি যদি চান তাহলে আপনি ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই পোস্টে পড়ার পরে আপনি একটি ফ্রেন্ড ক্রয় করার জন্য আপনি সঠিক মানের প্রাণ পেয়ে যাবেন।

ফ্যানের মডেল

ফ্যানের দাম

ভিশন সিলিং ফ্যান ২৪”

মূল্য- ২৪৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৩৬”

মূল্য- ২৪৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৪৮”

মূল্য- ৩৬৫০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৪৮”

মূল্য- ২৮০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫১” (এলিট)

মূল্য- ৩০৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (সুপার)

মূল্য- ৩১০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (রয়েল)

মূল্য- ৩৯৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (রয়েল মেরুন)

মূল্য- ৪৫০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (এরিলিয়া)

মূল্য- ৩৮০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (এলিগ্যান্ট)

মূল্য- ৩২৫০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (আল্টিমা)

মূল্য- ৩১০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (স্মার্ট)

মূল্য- ৩৩০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (প্রাইম)

মূল্য- ৩৮০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (গ্লিটার)

মূল্য- ৩৫০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (ম্যক্সিমা)

মূল্য- ৩৫০০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (হারমনি)

মূল্য- ৩৯৮০ টাকা

ভিশন সিলিং ফ্যান ৫৬” (ডেকোরা)

মূল্য- ৭৪০০ টাকা

এর পাশাপাশি আপনি যদি চান তাহলে বাজারে বাংলাদেশ থেকে পাওয়া যাচ্ছে এমন কিছু কিছু সিলিং ফ্যান কিনে আপনি সেগুলো কে কোয়ালিটি ফুল হিসেবে টাকা খরচ করার পাশাপাশি ফাইনালি অল্প কিছু টাকার মধ্যে আপনি সে ফ্যান পছন্দ করে নিতে পারেন। এ প্যান্টে যেহেতু অত্যন্ত কোয়ালিটি ফ্ল্যাটে সকলে ব্যবহার করে থাকে আপনার ব্যবহার করতে পারেন।

ভিশন সিলিং ফ্যান দাম

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ অথবা বেসন সিলিং ফ্যানের দাম সম্পর্কে যদি জানা থাকে সেক্ষেত্রে আপনি ছিলেন খান ২৫০০ টাকা থেকে শুরু করে আপনি ৪৮০০ টাকা পর্যন্ত এখানে ফান পেয়ে যাবেন। এই ওয়াক্ত ব্লক করতে করার পরে আপনি চার পাকা আলাপ বিশিষ্ট ফান কিনতে পারেন সেগুলো কেনার পাশাপাশি আপনি সেগুলো পাঁচ হাজার প্লাস এবং ৬০০০ প্লাস দাম পড়বে তাই আপনি যদি কোনটা কেনবেন সেটা আপনার নির্ধারণ করুন। আপনি তো এত তেল কিনতে চান তাহলে সে ক্ষেত্রে আপনাকে থেকে শুরু করে সাড়ে চার হাজার টাকা পর্যন্ত করতে পারে। সে ক্ষেত্রে আপনাকে ৬ হাজার থেকে সাড়ে ৬ হাজার টাকা পর্যন্ত করতে পারে।
ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ আপনি কোন ব্যাপার যেহেতু আপনি ফ্রেন্ড সিলেক্ট করুন এবং সেটি আপনি কল করার জন্য তৈরি হয়ে নিন। এর পাশাপাশি আপনি যদি বেসন ইলেক্ট্রনিক ক্যাবলের সঙ্গে আপনি কান্না করছেন সেগুলো যদি কিনতে চান সেক্ষেত্রে আপনাকে ১৬ থেকে ১৭ হাজার টাকা পর্যন্ত এমাউন্টে টাকা গুনতে হবে। তাই আপনার সুযোগ সুবিধার জন্য আপনি কোনটা কিনতে চাচ্ছেন সেটা আপনার ব্যাপারে আপনি যেটা কিনতে চান আপনি সেগুলো কিনতে পারেন আপনার এর মাধ্যমে আপনি যেগুলো ফাঁকে চান এগুলো ফ্যানের মডেল নিচে দেওয়া হলো-

ভিশন সিলিং ফ্যানের দাম কত টাকা ২০২৪

ভিশন সিলিং ফ্যানের দাম পনেরশো টাকা থেকে শুরু করে ৪৫০০ টাকা পর্যন্ত নিলে আপনার এটাই মাঝে মাঝে একটু ভালো রকম পেয়ে যাবেন। তবে আপনি যদি চান ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্ক শুরু করে আপনি সেগুলো ভিশন ব্রান্ডের প্রাণের নাম সিলিং ফ্যানের মডেলের দাম নাম এবং উল্লেখ করা হলো। সেগুলো আপনি জানার পর আপনি সেখান থেকে সকলকে জানার পাশাপাশি আপনি সেগুলো কিনা আপনি করার পাশাপাশি আপনি সেখান থেকে যদি ভালো একটা ফ্যান কিনেন তাহলে আপনি সেটি যদি আপনার ঘরে নিয়ে যান তাহলে সেটি আপনি ফান ব্যবহার করে আপনি ভালো মানের বাতাস খেতে পারবেন। কারণ বর্তমানে যে গরম এ গরমে একটি ভালো ফ্যান না হলে আমাদের চলবে না।
vision-charger-fan-price
সে ক্ষেত্রে বিভিন্ন ধরনের মডেলের কালার এর সুবিধা এবং সকল কিছু পাওয়ার পাশাপাশি আপনি সেখান থেকে হিসাবে কিনতে পারেন। সে ক্ষেত্রে বাংলাদেশের সবচেয়ে বড় সেলিং ফ্যান এবং ওয়ালটন ফ্যান সম্পর্কে জানার পাশাপাশি আপনি সেখান থেকে তিন থেকে সাত হাজার টাকা পর্যন্ত কিনে থাকেন তাহলে আপনার যত ভালো হবে একটি ভাল মনের পান কিনবেন এবং আপনার কম টাকা খরচ হবে। সে ক্ষেত্রে ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সবচেয়ে ভালো একটা সিলিং ফ্যান। তবে সেক্ষেত্রে আপনার যে ফ্যানটি রয়েছে এই ফ্যান অত্যন্ত ভালো মনের একটি প্রাণ এই ফান কেনার পাশাপাশি আপনি এই সম্পর্কে জানতে পারতেছেন এর পাশাপাশি আপনার সুবিধা অসুবিধা বুঝতে পারছেন।
সে ক্ষেত্রে ভিশন সিলিং ফ্যান সম্পর্কে জানার পাশাপাশি আপনি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্যানগুলো জানতে পারবেন এবং তার পাশাপাশি আপনি সেগুলো ফান থেকে আপনি ভালো একটি চার্জার ফ্যান কিনতে পারেন। তবে গরমের সবচেয়ে আমাদের যে সবচেয়ে আমাদের হয় সেখানে আমাদের আরামদায়ক হবার জন্য আমরা যাতে সব সময় ভালোভাবে শান্তির মধ্যে থাকতে পারে সেজন্য সিলিং ফ্যানের মাধ্যমে আপনি ভালোভাবে সকল কিছু পেয়ে যাবেন সেক্ষেত্রে আপনি সেটি ক্রয় করতে পারেন।

ফ্যানের মডেল

ফ্যানের দাম

ভিশন সিলিং সুপার ফ্যান ২৪”

এই ফ্যানের দাম- ২৪৫০ টাকা

ভিশন সিলিং সুপার ফ্যান ৩৬”

এই ফ্যানের দাম- ২৪৫০ টাকা

ভিশন সিলিং স্বম্নময় ফ্যান ৪৮”

এই ফ্যানের দাম- ৩৬৫০ টাকা

ভিশন সুপার সিলিং ফ্যান ৪৮”

এই ফ্যানের দাম- ২৮০০ টাকা

ভিশন সিলিং এলিট ফ্যান ৫১”

এই ফ্যানের দাম- ৩০৫০ টাকা

ভিশন সিলিং সুপার ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩১০০ টাকা

ভিশন সিলিং রয়েল ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৯৫০ টাকা

ভিশন সিলিং রয়েল মেরুন ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৪৫০০ টাকা

ভিশন সিলিং এরিলিয়া ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৮০০ টাকা

ভিশন সিলিং এলিগ্যান্ট ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩২৫০ টাকা

ভিশন সিলিং আল্টিমা ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩১০০ টাকা

ভিশন সিলিং স্মার্ট ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৩০০ টাকা

ভিশন সিলিং প্রাইম ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৮০০ টাকা

ভিশন সিলিং গ্লিটার ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৫০০ টাকা

ভিশন সিলিং ম্যক্সিমা ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৫০০ টাকা

ভিশন সিলিং হারমনি ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৩৯৮০ টাকা

ভিশন সিলিং ডেকোরা ফ্যান ৫৬”

এই ফ্যানের দাম- ৭৪০০ টাকা

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ তবে আপনি যদি এই ফোনটি কিনা থাকেন সেক্ষেত্রে ফোন করার ক্ষেত্রে ফাইনাল কোয়ালিটি এবং ওজন সম্পর্কে জানার পাশাপাশি আপনি সকল কিছু দান করে জানতে পারেন। তবে সে ক্ষেত্রে আসল কারণ হলো গরমের সময় কোন ফ্যানের মূল্য কোন একটা বেড়ে যায় সেটি সম্পর্কে আপনার জানার পাশাপাশি ফাইন এর দাম সম্পর্কে জানার পাশাপাশি সেটি ক্রয় করে নিতে পারেন। তাই আপনি যদি পেছন ফ্যানের দাম সম্পর্কে জানতে পারেন সে ক্ষেত্রে আপনি তা জানার পাশাপাশি আপনি সেটি আলোচনা সাপেক্ষে জানতে পারেন।

ভিশন চার্জার ফ্যান দাম ১৪"

ভিশন চার্জার ফ্যান দাম ১৪" সম্পর্কে জানার জন্য উক্ত আপনাকে সম্পূর্ণরূপে পড়তে হবে। ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এর মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কোন ইলেকট্রনিক ডিভাইস পণ্যটি ক্রয় করে আপনি সেটি কম দামে কিনে সেটি ভালো মানের ব্যবহার করতে পারেন এবং সেটি কোয়ালিটি ফ্যান হবে। এ প্রসঙ্গে যদি শুনতে হয় তাহলে আমাদের দেখতে পাচ্ছেন যে বর্তমান সময় দেওয়া আছে যে অনেক ধরনের সময় এগুলো সময় আগে ব্যবহার করতেন সেগুলো কিন্তু এখন বর্তমান সেই দাম নেই।
তাই সে ক্ষেত্রে গান শুনেছিলাম যে বর্তমান সময়ের দামের সঙ্গে সঙ্গে আপনার হিসেবে তা পাশাপাশি আপনি ভুল জানেন না। তাই সঠিক রূপে সেগুলোর দাম আজকাল জানার পর আপনি সেগুলো থেকে যেতে কিনতে পারছেন তাহলে থেকে আপনার দাম খুব কম হবে। এবং খুব কম দামে আপনি সেগুলো ফ্যান ক্রয় করতে পারেন। এর পাশাপাশি যেগুলো সত্য আমাদের জানা উচিত সেগুলো হলো -

বর্ননা:
  • মডেল/ সাইজ: 350mm/14"
  • মূল্য/দাম:- 5,250 টাকা
  • কালার: আকাশী কালার
বৈশিষ্ট্য:
  • রিচার্জেবল
  • এসি/ডিসি পরিচালিত
  • ধাপ কম গতি নিয়ন্ত্রণ
  • ওভার চার্জ এবং ওভার ডিসচার্জ সুরক্ষা
  • বহন ও মেরামত করা সহজ
  • সম্পূর্ণ চার্জ ইঙ্গিত
স্পেসিফিকেশন:
  • ব্যাটারি: 6v, 7Ah
  • গতি: কম: 280 R.P.M / উচ্চ: 1400 R.P.M
  • চার্জ করার সময়: 12-15 ঘন্টা
  • শক্তি: 24 ওয়াট
  • সময়কাল: এলইডি: 70 ঘন্টা শক্তিশালী আলো (সপ্তাহে আলো: 120 ঘন্টা)
  • ফ্যান: সর্বোচ্চ গতি 3.5 ঘন্টা  -  কম গতি 25 ঘন্টা

ভিশন চার্জার ফ্যান দাম ১২"

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এবং ভিশন চার্জার ফ্যান দাম ১২" আমাদের দেশে ৩০০০ টাকা থেকে শুরু করে ৭০০০ টাকা পর্যন্ত এর মাঝামাঝি সময় যে কোন দামের একটি ভিশন চার্জার ফ্যান কিনতে পারেন। সেক্ষেত্রে আপনি যদি ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জেনে থাকেন তাহলে আপনি একটি সঠিক ফ্যান কিনতে পারেন এবং সে তার পাশাপাশি আপনি একটা যে পরের ফ্যান পছন্দ করবেন এ ফান দিয়ে আপনি খুব উন্নতমানের একটা বাতাস প্রবাহ করবেন এবং তার পাশাপাশি আপনারা একটা উন্নত মানের ফ্যান কিনলে সেটি দীর্ঘদিন যাবৎ চলবে। সে ক্ষেত্রে আমাদের দেশের সিলিং ফ্যানের দাম সর্বনিম্ন ৩ হাজার টাকা থেকে শুরু করে আপনি সর্বোচ্চ ৭০০০ টাকা বাজেট করলে আপনি এখানে চার্জার একটা ভালো ফ্যান পেয়ে যাবেন।
আরো পড়ুনঃ super star ac/dc fan price in bangladesh
এর পাশাপাশি আপনি এখান থেকে মাঝে মাঝে রকমের যদি ফান কিনবেন সেটাও আপনার জন্য অনেক ভালো হবে। সে ক্ষেত্রে বিভিন্ন ধরনের ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানার সাথে সাথে আপনি এই ফ্যানের মডেলের নাম সেগুলো আপনি জানতে পারবেন এবং সেগুলো আপনি তার পাশাপাশি বিস্তারিত সকল কিছু বুঝতে পারেন। সে ক্ষেত্রে অনেক সিলিং ফ্যানের দাম রয়েছে সেগুলো আপনি জানার পাশাপাশি আপনি সেগুলো কিনতে পারেন। চলুন জেনে নেওয়া যাক ভিশন চার্জার ফ্যান দাম ১২" জেনে নিন-

Description:
  • Size: 300mm/12"
  • Code: 900644
  • Color: Sky Blue
Features:
  • AC/DC operated
  • Step less speed control
  • Rechargeable
  • Full charge indication
  • Easy to carry & repair
  • Over charge & over discharge protection
Specification:
  • Battery: 6v, 4.5 Ah
  • Duration time: LED: 70 hour: strong light / week light: 120 hour
  • Charge Time:
  • 12-15 houre
  • Power: 24w
  • Speed:
  • Low: 280 R.P.M
  • High: 1400 R.P.M
  • Fan:
  • 3.5 houre for max speed
  • 25 houre for low speed

ভিশন সিলিং ফ্যানের দাম ২০২৪

ভিশন সিলিং ফ্যানের দাম ২০২৪ এটা জানার পাশাপাশি আপনি এর মাধ্যম থেকে আপনার রেশন সিলিং ফ্যান জানার পাশাপাশি সেগুলো কিনতে পারেন এবং সেগুলো কেনার পরে আপনি একটি উন্নত মানের ফান কিনতে পারেন যার পাশাপাশি আপনি উন্নত মানের ফ্যান কেনার জন্য আপনি তা ভিশন ফান সম্পর্কে জানার পাশাপাশি আপনি সেটি ক্রয় করতে পারেন। ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সিলিং ফ্যানের দাম এখানে আপনি ১৮০০ টাকা থেকে শুরু করে আপনি ৪ হাজার থেকে সাড়ে চার হাজার টাকা পর্যন্ত যদি বাজেট করেন তাহলে ভালো মানের একটি ব্র্যান্ডের ফ্যান পেয়ে যাবেন। এর সাথে আপনি যে সিলিং ফ্যান কিনতে চাচ্ছেন সেটা ১৮৫০ টাকা থেকে শুরু করে আপনার ৪২০০ টাকা পর্যন্ত পড়তে পারে। নিচে ভিশন ব্যান্ডের কয়েকটা সিলিং ফ্যানের মডেল এবং নাম এবং দাম সম্পর্কে উল্লেখ করা হলো-

ফ্যানের মডেল

ফ্যানের দাম

২৪” ভিশন সুপার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ২৪৫০ টাকা

৩৬” ভিশন সুপার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ২৪৫০ টাকা

৩৬” ভিশন সুপার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৬৫০ টাকা

৪৮” ভিশন সুপার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ২৮০০ টাকা

৫১”ভিশনএলিট সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩০৫০ টাকা

৫৬”ভিশন সুপার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩১০০ টাকা

৫৬” ভিশন রয়েল সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৯৫০ টাকা

৫৬” ভিশন রয়েল মেরুন সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৪৫০০ টাকা

৫৬”ভিশন এরিলিয়া সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৮০০ টাকা

৫৬”ভিশন এলিগ্যান্ট সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩২৫০ টাকা

৫৬”ভিশন আল্টিমা সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩১০০ টাকা

৫৬” ভিশন স্মার্ট সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৩০০ টাকা

৫৬”ভিশন প্রাইম সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৮০০ টাকা

৫৬” ভিশন গ্লিটার সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৫০০ টাকা

৫৬”ভিশন ম্যক্সিমা সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৫০০ টাকা

৫৬” ভিশন হারমনি সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৩৯৮০ টাকা

৫৬” ভিশন ডেকোরা সিলিং ফ্যান

এই ফ্যানটির বর্তমান দাম হলো- ৭৫০০ টাকা

ভিশন চার্জার ফ্যান দাম ১৬"

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এবং ভিশন চার্জার ফাম দাম ১৬" এটা যদি আপনি কিনতে চান সেক্ষেত্রে আপনার এটি কিনার পরে আপনার যেটা ইলেকট্রনিক পণ্যের দাম সমূহ জানার পরা পরবর্তীতে আপনি এটি কিনলে সেগুলোর তালিকা সমূহ দেখে কিনে নিন। আপনারা আগে যে গান শুনেছিলেন সেটা বর্তমানে সঙ্গে আপনাদের তা মিলছে না। তবে এ কারণে আপনি ভুল জানেন না তারপরও আপনি ভুল শোনার পাশাপাশি আপনি সেই কারণটা আপনি জানার পরে এই দাম সম্পর্কে জানার পরে আপনি ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এই দাম জানার পাশাপাশি আপনি এটি সম্পর্কে বর্তমান যে মূল্য তালিকায় সেটি আপনারা জানতে পারবেন।
তবে সেই ক্ষেত্রে বর্তমানে যে নতুন দাম রয়েছে এই দাম অনুযায়ী আমরা আপনার সামনে সেগুলো তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আর তাই আপনারা এখান থেকে অনেকে যাচাই বাছাই করার পাশাপাশি আপনি সেটের সমস্যা সমাধানের জন্য আপনি সেটি পণ্য হিসেবে ব্যবহার করার পাশাপাশি সরণ থেকে তা ব্যবহার করে থাকেন। জেনে নেওয়া যাক ভিশন চার্জার ফ্যান দাম ১৬" মডেল নাম ইত্যাদি সকল কিছু জেনে নিন-
Description:
  • Size: 300mm/16"
  • Coler: Sky
Features:
  • AC/DC operated
  • Rechargeable
  • Full charge indication
  • Step less speed control
  • Easy to carry & repair
Specification:
  • Battery: 6v, 9 Ah
Time:
  • 8-10 houre
  • Power: 12w
Speed:
  • High: 1400 R.PM
  • Low: 280 R.P.M
Fan:
  • 25 houre for low speed
  • 3.5 houre for max speed

সিলিং ফ্যান সম্পর্কে কিছু প্রশ্ন এবং উত্তর FAQ

ভিশন সিলিং ফ্যান দাম কত?
ভিশন সিলিং ফ্যানের দাম বর্তমানে সর্বনিম্ন ফ্যানের দাম ১৬০০ টাকা এবং আপনি সর্বোচ্চ কই তাহলে শ টাকার মধ্যে যদি আপনি একটি ভিশন সিলিং ফ্যান কেনেন সে ক্ষেত্রে আপনি ভালো মানের একটি ফ্যান ক্রয় করতে পারেন।
সিলিং ফ্যান এর দাম কত?
সিলিং ফ্যান এর দাম বিভিন্ন কারণে বিভিন্ন রকম হতে পারে সেক্ষেত্রে ব্যান্ডেল সাইজ ফিচার মডেল বাজারজাত ইত্যাদি বিভিন্ন কারণ এখানে থাকতে পারে। তাই একেক সময় একেক দাম হয় আপনি তাই সেলিং ফ্যান যদি কিনতে চান কোন ফান কিনবেন সেটা করার পাশাপাশি আপনি সেটা সম্পর্কে বুঝতে পারেন।
ওয়ালটন সিলিং ফ্যান দাম কত?
ওয়ালটন সৈনিক ফ্যানের দাম বিভিন্ন মডেল বিভিন্ন ফিচার বিভিন্ন বাজারদাঁতের উপর নির্ভর করে থাকে। সে ক্ষেত্রে যদি সঠিক দাম আপনি জানতে পারেন সে ক্ষেত্রে সবচেয়ে ভালো এবং সবচেয়ে অফিসিয়াল মান ওয়েবসাইটে নিকটবর্তী শোরুম থেকে আপনি তা কিনতে পারেন।
চার্জার টেবিল ফ্যান দাম কত?
চার্জার টেবিল ফ্যান দাম বিভিন্ন কারণে বিভিন্ন রুপোর নির্ভর করে থাকে সেক্ষেত্রে বাপ ও পরিবর্তন হতে পারে। নির্দিষ্ট কোন দাম বলা যায় না সে ক্ষেত্রে আনুমানিক দাম আপনি আপনার বাজেট অনুযায়ী ১৬০০ টাকা শুরু করেছে ৪০০০ টাকা পর্যন্ত এর মাঝে মাঝে আপনি যেকোনো একটি দাগের ফ্যান কিনতে পারেন কারণ এখানে বিভিন্ন ধরনের থাকে আপনি এখান থেকে সকল ধরনের মডেল পেয়ে যাবেন।
সিলিং ফ্যান কত ওয়াটের হয়?
সিলিং ফ্যানের ওয়াটের তার ওপর নির্ভর করে আপনি এর আকার এবং ডিজাইন ফাঁকা গুলো সাইজ এবং মোটর শক্তিগুলো আপনি সেট সাধারণভাবে একটি সেলিং ফ্যানের ৭০ থেকে ১০০ ওয়াটের হয়ে থাকে। তবে এর চেয়ে কম বেশি ওয়ার্ডের ফ্যান ও পাওয়া যায় আপনি যে কোন ফ্যান ক্রয় করতে পারেন।
বাংলাদেশের সেরা ফ্যান কোম্পানি কোনটি?
কোন কোম্পানির ফ্যান সেরা, এ প্রশ্নের উত্তর দেওয়া খুব কঠিন একটি ব্যাপার। কারণ কোন ফান্টের সেরা সেটি নির্বাচন করা সম্পূর্ণ ব্যক্তিগত আপনার পছন্দের ওপর নির্ভর করে। এবং তার পাশাপাশি বিভিন্ন কারণে বিভিন্ন রুপে তা নির্ভর করে। সে ক্ষেত্রে আপনাকে লক্ষ্য রাখতে হবে এটা কোন ব্রান্ডের কোন মর্টের কনটেচার এবং কোনটি শব্দ বেশি হবে না কম হবে এবং এর দাম কত এবং এর এনার্জি দক্ষতা সম্পর্কে জানতে হবে।
সিলিং ফ্যান আসতে চলার কারণ কি?
সিলিং ফ্যান আস্তে চলার বেশ কিছু কারণ রয়েছে। যেমন- মোটরের সমস্যা, ক্যাপাসিটরের সমস্যা, ব্লেডের সমস্যা, ফ্যানের সমস্যা, পাওয়ার সাপ্লাই সমস্যা, ফ্যানের মেকানিক্যাল সমস্যা এবং ফ্যানের বয়স দিতে হলে আপনার বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে।
ক্লিক ফ্যান এর দাম কত?
ক্লিক ফ্যানের দাম বিভিন্ন কারণ বিভিন্ন উপর নির্ভর করে থাকে তাই বেশ পরিবর্তনশীল হতে পারে। ব্রান্ড, উৎপাদন খরচ, মডেল ও বৈশিষ্ট্য এবং বাজারের দোকান সম্পর্কে বিভিন্ন ধরনের জানার পাশাপাশি আপনি ক্লিক ফ্যানের দাম সম্পর্কে বুঝতে পারবেন। তবে সেক্ষেত্রে ক্লিক ফ্যানের সর্বনিম্ন দাম ২৮০০ টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত হতে পারে।

লেখক এর মন্তব্য

ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ এর পাশাপাশি আপনার ফ্যান সম্পর্কে বিভিন্ন ধরনের সমস্যার সমাধান হতে পারবেন এবং তার থেকে আপনি ভিশন সেটিং সম্পর্কে জানতে পারেন। এ উক্ত পোস্টের মাধ্যমে আপনারা ভিশন সিলিং ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য পেয়েছেন আশা করা যায় তাহলে আপনি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে ভিজিট করতে পারেন সেখানে আপনি আরো অন্যান্য পোস্ট পেয়ে যাবেন এই ভিশন সিলিং ফ্যান এবং বিভিন্ন ধরনের চার্জার ফ্যান সম্পর্কে।
দ্রষ্টব্য: এই উক্ত পোস্টের লেখার মধ্যে যদি কোন ভুলভ্রান্তি হয়ে থাকে তাহলে আপনি আমাদের ভুল গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url